রোহিঙ্গা শরণার্থীদের সহায়তা করলো বগুড়ার কমিউনিটি সংগঠন বিএলসি

সাজিদ শান্ত, বগুড়াঃ

মিয়ানমার সরকারের নির্যাতনের মুখে জীবন রক্ষার্থে বাংলাদেশে আসা রোহিঙ্গাদের মাঝে কক্সবাজারে ত্রাণসামগ্রী বিতরণ করবে বগুড়ার এনজিও ‘টিএমএসএস’। রোহিঙ্গা শরণার্থীদের জন্য জনসাধারণের কাছে সহায়তা চেয়ে পত্রিকায় বিজ্ঞপ্তি প্রকাশ করেছিলো টিএমএসএস ত্রাণ তহবিল। তাতে প্রণোদিত হয়ে গতকাল বগুড়া লাইভ কমিউনিটি অর্গানাইজেশন(বিএলসি)­ এর পক্ষ থেকে ত্রাণ সহায়তার জন্য ১৯ হাজার টাকা টিএমএসএস এর কাছে হস্তান্তর করা হয়।

এসময় এনজিওটির নির্বাহী পরিচালক অধ্যাপিকা ড. হোসনে আরা উপস্থিত ছিলে। বিএলসির পক্ষ থেকে উপস্থিত ছিলেন সংগঠনর প্রতিষ্ঠাতা ও সভাপতি শাহবিন তৌফিক সহ লিও হান্নান, সুজা উল মাহমুদ, রাফিনুর রহমান, শাওন আল ফারুক, সানজিদ ফারাবী, মশিউর রহমান প্রমুখ।

সংগঠনের প্রতিষ্ঠাতা ও সভাপতি শাহ বিন তৌফিক হাতেখড়িকে বলেন,দেশ-সংসার-সম্­পদ সর্বহারা হয়ে যে বিপুল সংখ্যক রোহিঙ্গা বাংলাদেশে আশ্রয় নিয়েছে তাদের প্রয়োজনের তুলনায় ত্রাণ অত্যন্ত অপ্রতুল। মানবতার স্বার্থে সবাইকে এগিয়ে আসতে হবে।

উল্লেখ্য, বগুড়া লাইভ কমিউনিটি অর্গানাইজেশন(বিএলসি)­ ২০১১ সাল থেকে ‘BOGRA-বগুড়া’ নামক ফেইসবুক পেজের মাধ্যমে বগুড়াকে তুলে ধরে আসছে সারা দেশের সামনে।যা বর্তমনে একটি বিশাল কমিউনিটি সংগঠনে পরিনত হয়েছে।

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password